আজকের তারিখ- Tue-30-04-2024

চিলমারীতে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের চিলমারীতে স্ত্রীকে হত্যার দায়ে ঘাতক স্বামী মোঃ শাহবূদ্দুন মিয়া (৪৭)কে গ্রেফতার করেছে পুলিশ। শাহবূদ্দুন মিয়া উলিপুর উপজেলার হাতিয়া বেগাপাড়ার বাগুয়া অনন্তপুর এলাকার আফতাব উদ্দিনের পুত্র।

পুলিশ জানায়, চিলমারী থানার এসআই দিলীপ কুমার রায়, ও সাতকানিয়া থানার অফিসার ও ফোর্সের সহায়তায় গত ২৭ নভেম্বর বিকেলে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার ছদাহা ইউনিয়নের বাইতুল ইজ্জত আমতলা নামক এলাকা থেকে পলাতক আসামি মোঃ শাহবূদ্দুন মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছেন।

বুধবার(২৯ নভেম্বর) বিকেলে চিলমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) হারেসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, গোপন সংবাদ ও বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীকে গ্রেফতার করা হয়। অপরাধ করে কেউ ছাড় পাবে না, ধরা তাকে পড়তেই হবে। অপরাধ নির্মূলে কাজ করছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

উল্লেখ্য, গত ৬ নভেম্বর গৃহবধূ আমেনা বেগমকে শ্বাসরোধে হত্যার ঘটনায় স্থানীয় গ্রাম পুলিশ সদস্য শরিফুল ইসলাম বাদি হয়ে চিলমারী থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে ঘাতক স্বামী শাহবূদ্দুন পলাতক ছিলেন। হত্যাকাণ্ডের ১৭ দিন আগে নওমুসলিম আমেনা বেগমকে বিয়ে করেন উলিপুর উপজেলার হাতিয়া বেগাপাড়ার বাগুয়া অনন্তপুর এলাকার আবতাব উদ্দিনের ছেলে শাহবূদ্দুন।শাহবূদ্দুন সাবেক বিজিবি সদস্য ছিলেন। পিলখানার নারকীয় হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দোষী সাব্যস্ত হয়ে ৫ বছর কারাভোগ করেছিলেন। সোস্যাল মিডিয়ার মাধ্যমে পরিচয়ের সুত্রধরে হত্যাকাণ্ডের ১৭ দিন আগে নগদ দেড়লক্ষ টাকা দেনমোহর দিয়ে আমেনা বেগমকে বিয়ে করেন তিনি।

শাহবূদ্দুন বিয়ে করার পর প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতেন না আমেনা বেগম। স্বামীকে নিয়েই সব সময় ঘরে থাকতেন। ঘটনার দিন দুপুর পেরিয়ে গেলেও ঘরের দরজায় তালাবদ্ধ দেখতে পেয়ে প্রতিবেশীরা জানালা দিয়ে ভেতরে আমেনার দেহ নিথর অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাম আশেক আঁকা ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘরের দরজার তালা ভেঙ্গে ভেতর থেকে আমেনার মরদেহ উদ্ধার করে। এর ঘটনার পর থেকে ঘাতক স্বামী শাহবূদ্দুন পলাতক ছিলেন।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )